১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


পোর্ট সিটি ভার্সিটির সাংবাদিকতা বিভাগে সেমিনার\

-

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের উদ্যোগে ‘একবিংশ শতাব্দীতে সামাজিক ন্যায়বিচার নিশ্চিতে উন্নয়ন যোগাযোগের ভূমিকা’ শীর্ষক দিনব্যাপী এক সেমিনার গত শনিবার বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: নূরল আনোয়ার।
বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ও পোর্ট সিটি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সমন্বয়ক অধ্যাপক ড. মোহাম্মদ সহিদ উল্ল্যাহ। বিভাগের সভাপতি দিলরুবা আক্তারের সভাপতিত্বে এতে মূল বক্তা ছিলেন ভারতের এমিটি বিশ্ববিদ্যালয়, নয়ড়ার স্কুল অব কমিউনিকেশনের সহকারী অধ্যাপক ড. শ্রীঙ্খলা উপাধ্যায়। এ ছাড়াও উপস্থিত ছিলেন পোর্ট সিটির সমাজবিজ্ঞান, কলা ও আইন অনুষদের ডিন মো: ইউনুস, প্রভাষক সানাউল্লাহ হাসান, প্রশান্ত কুমার শীল ও আজিজ আহমেদ প্রমুখ।
বিভাগের সাবেক সভাপতি জুয়েল দাশের স্বাগত বক্তৃতার মাধ্যমে সেমিনার শুরু হয়।
ভিসি অধ্যাপক ড. মো: নূরল আনোয়ার বলেন, উন্নয়ন যোগাযোগ মানুষের কণ্ঠস্বরকে কাক্সিক্ষত লক্ষ্যের কাছে পৌঁছে দেয়, উন্নয়ন প্রক্রিয়ায় তাদের অর্থপূর্ণ অংশগ্রহণকে উৎসাহিত ও সহায়তা করে এবং সমাজে ইতিবাচক পরিবর্তন সংঘটনের হারকে দ্রুতকর করে।

 


আরো সংবাদ



premium cement
জাতীয় বিশ্ব বিদ্যালয় : অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু হচ্ছে রোববার বগুড়ায় ৫২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাজা যুদ্ধে হেরে যাচ্ছে ইসরাইল : সাবেক মোসাদ উপ-প্রধান হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি

সকল